আজ কাছে নাই সে
- মুহাম্মদ শাহ্ জাহান শেখ ০৩-০৫-২০২৪

স্বর্ণালী সন্ধ্যায়
রূপালী লগনে
এসেছিলো সে মোর
উষ্ণ আলিঙ্গনে
আজ কাছে নাই সে
দূরে বহু দূরে ।।

বিষমাখা পেয়ালা
পিয়ায়ে আদরে
যন্ত্রনার নীল বিষে
ডুবায়ে আমারে
আজ কাছে নাই সে
দূরে বহু দূরে ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Mone-Rekho
২৫-০৭-২০১৪ ০৭:১২ মিঃ

জীবনের নাট্যমঞ্চে যখন আমি নিজেই গল্পের নায়ক, গল্পকার, নাট্যকার,
কেন্দ্রীয় অভিনেতা সব তখন অভিনেত্রীর শূন্যতা বা খলনায়িকার ছলনা অনুভূতিকে স্পর্শ করতে পারে না ।
পটভূমি০২।০৯।২০০৮ইং।কাব্য রচিত৩০।০৯।২০১২ইং